আরও
    মূলপাতাগোপালগঞ্জ সংবাদবঙ্গবন্ধুর দেখানো পথেই বাংলাদেশের মুক্তি ও সাফল্য-প্রধানমন্ত্রীর মুখ্য সচিব

    বঙ্গবন্ধুর দেখানো পথেই বাংলাদেশের মুক্তি ও সাফল্য-প্রধানমন্ত্রীর মুখ্য সচিব

    প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মোঃ তোফাজ্জল হোসেন মিয়া বলেছেন, বঙ্গবন্ধুর জন্যই বাংলাদেশ। আমাদের ব্যক্তি, সামাজিক, রাষ্ট্রীয় ও অর্থনৈতিক জীবনে যা কিছু অর্জন তার সব কিছুই জাতির পিতার জন্য। বঙ্গবন্ধু শুধু আমাদের স্বাধীনতা ও বাংলাদেশ দিয়ে যাননি, আগামীর বাংলাদেশ নির্মাণের মৌলিক রূপরেখাও তিনি দিয়ে গিয়েছিলেন। সেটি নির্বাহী বিভাগ, বিচার বিভাগ, প্রশাসন যাই বলি না কেন সব জায়গায় সব কিছু করে দিয়ে গেছেন।

    আজ শুক্রবার বিকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব এসব কথা বলেন।

    immage 1000 02 17

    তিনি আরো বলেন, এখন আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর দেখানো পথে কাজ করে যাচ্ছি। বঙ্গবন্ধুর যে ইচ্ছা, যে স্বপ্ন, যে বাস্তব রূপরেখা তিনি দিয়ে গেছেন, বাংলাদেশের উন্নয়নে তিনি যে বীজ বপন করে গেছেন তার সেই দেখানো পথেই বাংলাদেশ চলছে। বঙ্গবন্ধুর দেখানো পথেই বাংলাদেশর মুক্তি, বাংলাদেশের সাফল্য।

    এর আগে বিকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদিতে পুস্পমাল্য অর্পন করে গভীর শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মোঃ তোফাজ্জল হোসেন মিয়া। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মানাজাতে অংশ নেন।শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ভবনে রক্ষিত মন্তব্য বহিতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

    immage 1000 03 11

    এ সময় জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক)মো. গোলাম কবির, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মঈনুল হক, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. ইলিয়াস হোসেনসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সম্পর্কিত আরও পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    সর্বশেষ খবর

    জাতীয় সংসদ নির্বাচন

    সিইসি কাজী হাবিবুল আউয়াল নেতৃত্বাধীন নির্বাচন কমিশনের পদত্যাগ

    পদত্যাগ ঘোষণা দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালসহ পাঁচ কমিশনার। বৃহস্পতিবার দুপুর ১২টায় সংবাদ সম্মেলনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল কমিশন...

    সারাদেশ

    গোপালগঞ্জে সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা

    গোপালগঞ্জ জেলার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত জেলা প্রশাসক মুহম্মদ কামরুজ্জামান। আজ শনিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন এ মতবিনিময় সভার...

    রাজনীতি

    00:02:27

    গুলি ও হামলার অভিযোগে হুইপ মাশরাফিসহ ৯০ জনের বিরুদ্ধে মামলা

    নড়াইলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলি ও হামলার অভিযোগে আওয়ামী লীগের সাবেক এমপি হুইপ মাশরাফি বিন মর্তুজা, জেলা আ’লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক...
    - Advertisment -




    Recent Comments