আরও
    মূলপাতাগোপালগঞ্জ সংবাদগোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানকে হত্যা মামলায় জেল হাজতে প্রেরন

    গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানকে হত্যা মামলায় জেল হাজতে প্রেরন

    গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতায় গুলিবিদ্ধ হয়ে যুবক নিহতের ঘটনায় সদর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান ভূঁইয়া লুটুলকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

    আজ রোববার গোপালগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক মোঃ কামরুল হাসানের আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে জামিন না মঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠানোর নির্দশ দেন।

    গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আনিচুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা চেয়ারম্যান লুটুল ভূঁইয়াকে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান।

    এর আগে তিনি মাননীয় হাইকোর্ট-এর আদেশে জামিনে ছিলেন।আদালত তাকে নিম্ন আদালত থেকে স্থায়ী জামিনের নির্দেশ দেয়ায় তিনি আজ রোববার আদালতে হাজির হয়ে জামিনের প্রার্থনা করেন।

    উল্লেখ্য, বিগত ৮ মে অনুষ্ঠিত উপজেলা নির্বাচনের প্রথম ধাপে গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাচন পরবর্তী সহিংসতায় বিগত ১৪ মে রাত সাড়ে ৮টার দিকে পরাজিত চেয়ারম্যান প্রার্থী লিয়াকত আলি ভূঁইয়ার সমর্থক ওসিকুর ভূঁইয়া নামে এক যুবক বিজয়ী চেয়ারম্যান কামরুজ্জামান ভূঁইয়া লুটুলের সমর্থকদের হাতে গুলিবিদ্ধ হয়ে নিহত হয়।

    এ ঘটনায় ১৬ মে রাতে নবনির্বাচিত চেয়ারম্যান লুটুল ভূঁইয়াকে প্রধান আসামী করে ২৩ জনের নাম উল্লেখ করে এবং ৪০/৫০ অজ্ঞাত আসামী উল্লেখ করে থানায় মামলা দায়ের করা হয়।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সম্পর্কিত আরও পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    সর্বশেষ খবর

    জাতীয় সংসদ নির্বাচন

    সিইসি কাজী হাবিবুল আউয়াল নেতৃত্বাধীন নির্বাচন কমিশনের পদত্যাগ

    পদত্যাগ ঘোষণা দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালসহ পাঁচ কমিশনার। বৃহস্পতিবার দুপুর ১২টায় সংবাদ সম্মেলনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল কমিশন...

    সারাদেশ

    গোপালগঞ্জে সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা

    গোপালগঞ্জ জেলার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত জেলা প্রশাসক মুহম্মদ কামরুজ্জামান। আজ শনিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন এ মতবিনিময় সভার...

    রাজনীতি

    00:02:27

    গুলি ও হামলার অভিযোগে হুইপ মাশরাফিসহ ৯০ জনের বিরুদ্ধে মামলা

    নড়াইলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলি ও হামলার অভিযোগে আওয়ামী লীগের সাবেক এমপি হুইপ মাশরাফি বিন মর্তুজা, জেলা আ’লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক...
    - Advertisment -




    Recent Comments