আরও
    মূলপাতাগোপালগঞ্জ সংবাদকোটালীপাড়ায় বেঞ্চ বিতরণ

    কোটালীপাড়ায় বেঞ্চ বিতরণ

    কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি:
    গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার ২৯টি বিদ্যালয়ে অবকাঠামো উন্নয়ন উপ-প্রকল্পের আওতায় স্থানীয় সরকার বিভাগ ও জাইকার সহযোগিতায় ৪২৬ জোড়া বেঞ্চ বিতরণ করা হয়েছে।
    মঙ্গলবার উপজেলা পরিষদ চত্তরে বসে উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব বেঞ্চ বিতরণ করেন।

    এ সময় উপজেলা নির্বাহী অফিসার শাহীনুর আক্তার, উপজেলা প্রকৌশলী মোঃ শফিউল আজম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেবদুলাল বসু পল্টু, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমনি বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সিদ্দিক নুর আলম, ইউপি চেয়ারম্যান তুষার মধু উপস্থিত ছিলেন।
    উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস বলেন, উপজেলার শিক্ষার মান উন্নয়নের জন্য ২৯টি বিদ্যালয়ে ৪২৬ জোড়া বেঞ্চ বিতরণ করা হয়েছে। আগামীতে এ উপজেলার শিক্ষার মান উন্নয়নে আরো নতুন নতুন প্রকল্প গ্রহণ করা হবে।

    এদিকে উপজেলার কান্দি ইউনিয়নের তালপুকুরিয়া আমার বাড়ি আমার খামার সমবায় সমিতি লিমিটেডের উপকারভোগীদের মাঝে ৫টি করে নারিকেলের চারা, সবজি বীজ ও কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে।
    উপজেলা নির্বাহী অফিসার শাহীনুর আক্তার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব চারা, বীজ ও কৃষি উপকরণ বিতরণ করেন। এ সময় কৃষি অফিসার দোলন চন্দ্র রায়সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সম্পর্কিত আরও পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    সর্বশেষ খবর

    জাতীয় সংসদ নির্বাচন

    সিইসি কাজী হাবিবুল আউয়াল নেতৃত্বাধীন নির্বাচন কমিশনের পদত্যাগ

    পদত্যাগ ঘোষণা দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালসহ পাঁচ কমিশনার। বৃহস্পতিবার দুপুর ১২টায় সংবাদ সম্মেলনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল কমিশন...

    সারাদেশ

    গোপালগঞ্জে সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা

    গোপালগঞ্জ জেলার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত জেলা প্রশাসক মুহম্মদ কামরুজ্জামান। আজ শনিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন এ মতবিনিময় সভার...

    রাজনীতি

    00:02:27

    গুলি ও হামলার অভিযোগে হুইপ মাশরাফিসহ ৯০ জনের বিরুদ্ধে মামলা

    নড়াইলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলি ও হামলার অভিযোগে আওয়ামী লীগের সাবেক এমপি হুইপ মাশরাফি বিন মর্তুজা, জেলা আ’লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক...
    - Advertisment -




    Recent Comments