আরও
    মূলপাতাগোপালগঞ্জ সংবাদসেনা সদস্যদের উপর হামলা, গাড়ী ভাংচুর ও অগ্নি সংযোগের ঘটনায় মামলা   

    সেনা সদস্যদের উপর হামলা, গাড়ী ভাংচুর ও অগ্নি সংযোগের ঘটনায় মামলা   

    গোপালগঞ্জে সেনা সদস্যদের উপর হামলা, গাড়ী ভাংচুর ও অগ্নি সংযোগের ঘটনায় জেলা আওয়ামী লীগ সভাপতি মাহাবুব আলী খান ও সাধারন সম্পাদক জি.এম সাহাব উদ্দিন আজম সহ ১০৬ নেতা-কর্মির নাম উল্লেখ সহ অজ্ঞাত ৩২০০ জনকে আসামী করে গোপালগঞ্জ সদর থানায় মামলা হয়েছে।

    আজ বুধবার ১০ ইস্ট বেংগল, যশোর সেনানিবাস এবং গোপালগঞ্জ শেখ রেহানা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের অস্থায়ী আর্মি ক্যাম্পের কমান্ডার লেঃ কর্ণেল মোঃ মাকসুদুল আলম বাদী হয়ে সদর থানায় এ মামলাটি রুজু করেন।

    মামলা বিবরণে জানাগেছে, গত ১০ আগষ্ট ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর বাসস্ট্যান্ড এলাকায় দুস্কৃতিকারীরা বে-আইনীভাবে মারাত্নক দেশীয় অস্ত্রশস্ত্র সহ মহাসড়কে অবরোধ করে যান চলাচলে বাধা প্রদান ও গাড়ী ভাংচুর করে। যার ফলে রাস্তার দুই পাশে শতাধিক যানবাহন আটকে পড়ে।

    দুস্কৃতিকারীরা যে কোন সময় গাড়ীতে অগ্নি সংযোগ করতে পারে এমন পরিস্থিতিতে সেখানে সাধারন মানুষ সেনাবাহিনীর সাহায্য চান।এ তথ্য পাওয়ার পর বিকেলে সাড়ে ৪ টার দিকে মেজর মোঃ আকিকুর রহমান রুশাদের নেতৃত্বে একটি টহল দল সেখানে যান।বিকেলে ৫ টার সময় টহল দল গোপীনাথপুর এলাকায় পৌছে দেখেন দুস্কৃতিকারীরা মহাসড়ক অবরোধ করে রেখেছে।

    এক পর্যায়ে দুস্কৃতিকারীরা উত্তেজিত হয়ে পড়েন।এর এক পর‌্যায়ে দুস্কৃতিকারীরা সেনা সদস্যদের উপর পূর্ব পরিকল্পনা মোতাবেক হামলা করে এবং সেনা সদস্যদের হত্যার উদ্দেশ্যে কুপিয়ে আহত করেন। এর এক পর‌্যায়ে সেনা সদস্যদের কাছ থেকে দুটি অস্ত্র ছিনিয়ে নিয়ে যায়।এ সময় সেনাবাহিনীর একটি জীপ ভাংচুর ও একটি জীপ সম্পূর্ণ পুড়িয়ে দেয়া হয়।এতে সেনা অফিসার সহ ৯ সেনা সদস্য আহত হন।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সম্পর্কিত আরও পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    সর্বশেষ খবর

    জাতীয় সংসদ নির্বাচন

    সিইসি কাজী হাবিবুল আউয়াল নেতৃত্বাধীন নির্বাচন কমিশনের পদত্যাগ

    পদত্যাগ ঘোষণা দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালসহ পাঁচ কমিশনার। বৃহস্পতিবার দুপুর ১২টায় সংবাদ সম্মেলনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল কমিশন...

    সারাদেশ

    গোপালগঞ্জে সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা

    গোপালগঞ্জ জেলার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত জেলা প্রশাসক মুহম্মদ কামরুজ্জামান। আজ শনিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন এ মতবিনিময় সভার...

    রাজনীতি

    00:02:27

    গুলি ও হামলার অভিযোগে হুইপ মাশরাফিসহ ৯০ জনের বিরুদ্ধে মামলা

    নড়াইলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলি ও হামলার অভিযোগে আওয়ামী লীগের সাবেক এমপি হুইপ মাশরাফি বিন মর্তুজা, জেলা আ’লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক...
    - Advertisment -




    Recent Comments