আরও
    মূলপাতাব্রেকিং নিউজ...প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন গোপালগঞ্জের ৬১২ পরিবার

    প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন গোপালগঞ্জের ৬১২ পরিবার

    612 families of Gopalganj received Eid gifts from the Prime Minister

    স্টাফ রিপোর্টার।।

    প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে তৃতীয় পর্যায়ে গোপালগঞ্জের ৬১২ টি পরিবার দুই শতাংশ জমির মলিকানাসহ একটি সেমি পাকা ঘর পেয়েছেন।

    আজ মঙ্গলবার সকাল ১১ টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে গোপালগঞ্জ জেলার ৬১২ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের হাতে জমির দলিল ও ঘরের চাবি তুলে দেয়া হয়। ভারচুয়ালি যুক্ত হয়ে প্রধানমন্ত্রীর উপস্থিতিতে তার প্রতিনিধি হিসেবে জেলা প্রসাশক শাহিদা সুলতানার হাত থেকে জমির দলিল ও ঘরের চাবি বুঝে নেন এসব পরিবার।

    01 30

    ইতিমধ্যে জমির বন্দোবস্ত ও কবুলিয়ত সম্পাদন সম্পন্ন হয়েছে। জেলায় ৬১২টি পরিবারকে ১২.২৪ একর জমি বন্দোবস্ত প্রদান করা হচ্ছে। এ জেলার সকল উপজেলায় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, সুধীজন, সাংবাদিক, উপকারভোগী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের উপস্থিতিতে বর্ণাঢ্য আয়োজনে বিটিভির মাধ্যমে সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠান প্রচার করা হবে।

    02 15

    উক্ত অনুষ্ঠানে উপকারভোগীদের হাতে জমির কবুলিয়ত, নামজারি পর্চা, ডিসিআর ও সার্টিফিকেট হস্তান্তর করা হয়। জেলায় ভূমিহীন ও গৃহহীন সংখ্যা “ক শ্রেণির ৩হাজার ৩১১ টি পরিবার রয়েছে। এরমধ্যে ১ম পর‌্যায়ে ৮৫৬ টি ও ২য় পর‌্যায়ে ১ হাজার ১৫৭ টিসহ ২ হাজার ১৩ টি উপকারভোগী পরিবারের মধ্যে জমি ও ঘর হস্তান্তর করা হয়েছে।

    03 8

    ৩য় পর‌্যায়ে ৬১২ টি উপকারভোগী পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার জমি ও ঘর হস্তান্তর করা হয়। ৩য় পর‌্যায়ে আরো ৭১২টি ঘরের নির্মাণ কাজ চলমান রয়েছে। গোপালগঞ্জ জেলায় ৩য় পর‌্যায়ে ৫টি উপজেলায় ৬১২টি ঘরের মধ্যে সদর উপজেলায় ৪৯৩টি, মুকসুদপুর উপজেলায় ৪৬টি, কাশিয়ানী উপজেলায় ৪০টি, কোটালীপাড়া উপজেলায় ২৫টি এবং টুঙ্গিপাড়া উপজেলায় ৮টি পরিবারের মধ্যে উপহার তুলে দেয়া হয়।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সম্পর্কিত আরও পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    সর্বশেষ খবর

    জাতীয় সংসদ নির্বাচন

    সিইসি কাজী হাবিবুল আউয়াল নেতৃত্বাধীন নির্বাচন কমিশনের পদত্যাগ

    পদত্যাগ ঘোষণা দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালসহ পাঁচ কমিশনার। বৃহস্পতিবার দুপুর ১২টায় সংবাদ সম্মেলনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল কমিশন...

    সারাদেশ

    গোপালগঞ্জে সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা

    গোপালগঞ্জ জেলার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত জেলা প্রশাসক মুহম্মদ কামরুজ্জামান। আজ শনিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন এ মতবিনিময় সভার...

    রাজনীতি

    00:02:27

    গুলি ও হামলার অভিযোগে হুইপ মাশরাফিসহ ৯০ জনের বিরুদ্ধে মামলা

    নড়াইলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলি ও হামলার অভিযোগে আওয়ামী লীগের সাবেক এমপি হুইপ মাশরাফি বিন মর্তুজা, জেলা আ’লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক...
    - Advertisment -




    Recent Comments