আরও
    মূলপাতাগোপালগঞ্জ সংবাদগোপালগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ শুরু

    গোপালগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ শুরু

    মাছের পোনা অবমুক্ত, শোভাযাত্রা, আলোচনা সভা ও সফল মৎস্য চাষীদের মাঝে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে গোপালগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ শুরু হয়েছে। এ সপ্তাহ চলবে আগামী ৫ আগষ্ট পযর্ন্ত।

    “ভরবো মাছে মোদের দেশ-গড়বো স্মার্ট বাংলাদেশ” এ প্রতিপাদ্যে বুধবার সকালে শহরতলীর নবীনবাগের হেলিপ্যাড এলাকায় উন্মুক্ত জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করে মৎস্য সপ্তাহের উদ্বোধন করেন জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মো. আজহারুল ইসলাম।

    immage 1000 02

    পরে সেখান থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে গিয়ে শেষ হয়। মৎস্য প্রশিক্ষণ কেন্দ্রের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মো. আজহারুল ইসলাম।

    জেলা মৎস্য কর্মকর্তা বিজন কুমার নন্দীর সভাপতিত্বে আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি মো. মাহাবুব আলী খান, মৎস্য ও ডিপ্লোমা ইনিস্টিউটের অধ্যক্ষ মো. সাজদুর রহমান, দেশীয় প্রজাতির মাছ ও শামুক প্রকল্পের প্রকল্প পরিচালক মো: খালিদুজ্জামান বক্তব্য রাখেন।

    immage 1000 03

    আলোচনা সভা শেষে তিনজন সফল মৎস্য চাষীদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন অতিথিবৃন্দ।

    আলোচনা সভায় বক্তারা বলেন, অবৈধভাবে মাছ শিকারের কারনে দেশীয় প্রজাতির মাছ হুমকীর মুখে পড়েছে। অবৈধ উপায়ে মাছ শিকার বন্ধ করতে হবে। এজন্য অভিযান চলার পাশপশি আইনের  প্রয়োগ করতে হবে।

    © এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
    / month
    placeholder text

    সম্পর্কিত আরও পড়ুন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    সর্বশেষ খবর

    জাতীয় সংসদ নির্বাচন

    নির্বাচন ভবনে সাংবাদিকদের প্রবেশ-অবস্থানে বাধা নেই, আদেশ সংশোধন

    সার্বিক নিরাপত্তা রক্ষার নামে ‘সাংবাদিকদের হুমকি’ মনে জারি করা অফিস আদেশ আপত্তির মুখে সংশোধন করলো নির্বাচন কমিশন (ইসি)। একই সঙ্গে নির্বাচন ভবনে সাংবাদিকদের প্রবেশ...

    সারাদেশ

    জেলা প্রশাসকের সাথে কোটালীপাড়ায় কর্মরতঃ সাংবাদিকদের মতবিনিময়

    গোপালগঞ্জে সদ্য যোগদানকৃত জেলা প্রশাসক মুহম্মদ কামরুজ্জামানের সাথে কোটালীপাড়া উপজেলায় কর্মরতঃ সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) কোটালীপাড়া উপজেলা পরিষদ হলরুমে এ...

    রাজনীতি

    নড়াইলে জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুসহ৭২ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

    নড়াইলে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন,সাংবাদিক সহ ৭২ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৪শ থেকে ৫শ জনের নামে মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে নড়াইলের আমলী...
    - Advertisment -




    Recent Comments