মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪
Bookmark
0
মূলপাতাব্রেকিং নিউজ...ছাত্রলীগের মানববন্ধন ও স্মারকলিপি পেশ

ছাত্রলীগের মানববন্ধন ও স্মারকলিপি পেশ

স্টাফ রিপোর্টার।।

১৫ আগস্টের হত্যাকান্ড ও ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার নীল নক্সাকারীদের বিচারের দাবিতে গোপালগঞ্জে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ এ মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে।

মঙ্গলবার (১৭ আগস্ট) সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের সড়কের উপর দাঁড়িয়ে হাতে হাত ধরে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

মানববন্ধন শেষে জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে সাধারন সম্পাদক আতাউর রহমান পিয়াল, সহ-সভাপতি সেতু আকিব, রাসেল মোল্যা, সহ-সাধারন সম্পাদক আমির হামজা, সাংগঠনিক সম্পাদক কাজী পারভেজ, সাব্বির হোসেন তাজ, যুগ্ম সাধারন সম্পাদক মেহেদী মোল্লা বক্তব্য রাখেন। এসময় বক্তরা বলেন, পরিকল্পিত ভাবে ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করা হয়।

মানববন্ধন শেষে তারেক রহমান ও তার দোষরদের দেশে ফিরিয়ে এনে অনতিবিলম্বে রায় কার্যকর করার জন্য জেলা প্রসাশক শাহিদা সুলতানার কাছে স্মারকলিপি প্রদান করে। এর আগে বিভিন্ন স্থানে থেকে মিছিল নিয়ে মানববন্ধন স্থলে এসে জড়ো হয় নেতাকর্মীরা। এ সময় ১৫ আগস্ট নিহতদের আত্মার শান্তি কামনায় এক মিনিট নীরবতা পালন করা হয়।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments