মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪
Bookmark
0
মূলপাতাব্রেকিং নিউজ...জাতীয় শোক দিবসে গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর ত্রাণ উপহার বিতরণ

জাতীয় শোক দিবসে গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর ত্রাণ উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার।।

জাতীয় শোক দিবস উপলক্ষে প্রধানমন্ত্রীর ত্রাণ উপহার বিতরণ কার‌্যক্রম পরিচালনা করেছে গোপালগঞ্জ গণপূর্ত বিভাগ।

আজ রোববার বেলা সাড়ে ৩ টায় গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, এমপি ভার্চুয়ালী যুক্ত থেকে এ কার‌্যক্রমের উদ্বোধন করেন।

এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ভার্চুয়ালী যুক্ত ছিলেন গৃহায়ন ও গণপূর্ত সচিব মোঃ শহীদ উল্লা খন্দকার এবং গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রধান প্রকৌশলী মোহাম্মদ শামীম আখতার।

উদ্বোধনের পর গোপালগঞ্জ গণপূর্ত বিভাগের অফিস চত্বরের এক’শ দুঃস্থ, অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ আবুল খায়ের। এসব ত্রাণ উপহার প্যাকেটে ছিলো ১০ কেজি করে উন্নত মানের চাল, ডাল, সয়াবিন তেল, পিঁয়াজ, আলু, লবণ, সাবান ও মাস্ক।

এ সময় অন্যান্যের মধ্যে গোপালগঞ্জ গণপূর্ত সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ মশিউর রহমান, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী অমিত কুমার বিশ্বাস, গণপূর্ত পিএন্ডডি বিভাগের নির্বাহী প্রকৌশলী কাশেফ আমিনুর রহমান, গণপূর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী দীপক কুমার শীল, উপ-বিভাগীয় প্রকৌশলী (ই/এম) তন্ময় কুমার কর্মকারসহ অন্যান্য প্রকৌশলী ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এরআগে, গোপালগঞ্জ গণপূর্ত জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ আবুল খায়ের এর নেতৃত্বে বিভাগের প্রকৌশলীগণ টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। এ সময় বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়।

বাদ যোহর গোপালগঞ্জ জেলা শহরের পাঁচুড়িয়াস্থ বিভাগের স্টাফ কোয়ার্টার জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসব কর্মসূচিতে গোপালগঞ্জ গণপূর্ত জোন, সার্কেল ও বিভাগের প্রকৌশলী ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

© এই নিউজ পোর্টালে প্রকাশিত/প্রচারিত কোনো লেখা, ছবি, ভিডিও পূর্বানুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
/ month
placeholder text

সম্পর্কিত আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ খবর

জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

পুলিশ কর্মকর্তাদের অংশগ্রহনে প্রেসরিলিজ ও ভিডিও এডিটিং বিষয়ক কর্মশালা

গোপালগঞ্জে পুলিশ ব্যুরো অব  ইনভেস্টিগেশন (পিবিআই) কর্মকর্তাদের দক্ষতা উন্নয়নে প্রেস রিলিজ গাইডলাইনস ও ভিডিও এডিটিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার(১৯ মার্চ) গোপালগঞ্জের পিবিআই  কার্যালয়ের...

রাজনীতি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

দেশের মানুষ যাতে স্বস্তিতে থাকতে পারে, সেজন্য নবনিযুক্ত মন্ত্রীদের আসন্ন পবিত্র রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...
- Advertisment -




Recent Comments