1. munnanews@gmail.com : Mozammel Hossain Munna : Mozammel Hossain Munna
  2. badal.satvnews@gmail.com : Badal Saha : Badal Saha
  3. jmmasud24@gmail.com : Mozammel Hossain Munna : Mozammel Hossain Munna
সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা উপকরন, মাস্ক ও খাবার বিতরণ | Dainik Mohona
বৃহস্পতিবার, ০১ এপ্রিল ২০২১, ০৩:২৭ অপরাহ্ন
নোটিশ :
দৈনিক মোহনা পত্রিকার অনলাইন ভার্সনে আপনাদের স্বাগতম। করোনা ভাইরাস রোধে নিয়মিত সাবান দিয়ে হাত পরিষ্কার রাখুন, বাইরে গেলে মাস্ক ব্যবহার করুন। ধন্যবাদ।
শিরোনাম :
সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা উপকরন, মাস্ক ও খাবার বিতরণ বাজারে চাপিলার নামে জাটকা ইলিশ বিক্রি গোপালগঞ্জে ৪ সড়ক ডাকাত গ্রেফতার মুকসুদপুরে ইজিবাইক চালক বাবুল হত্যাকান্ডের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাসযাত্রী বহনে সরকারী নির্দেশনা মানছেনা গোপালগঞ্জের বাস মালিকেরা কালচারাল অফিসার হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে গোপালগঞ্জে মানববন্ধন টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসের মশাল প্রজ্জ্বলন কাল থেকে বঙ্গবন্ধু র সমাধি সৌধ কমপ্লেক্স পরিদর্শন সাময়িকভাবে বন্ধ মোবাইল ফোন কিনে না দেওয়ায় কলেজ ছাত্রের আত্মহত্যা নতুন নতুন প্রযুক্তি নিয়ে ডাক বিভাগ এগিয়ে যাচ্ছে-ডাক অধিদপ্তরের মহা-পরিচালক

সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা উপকরন, মাস্ক ও খাবার বিতরণ

  • ..............প্রকাশিত : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ২ জন সংবাদটি পড়েছেন।

স্টাফ রিপোর্টার।।

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে গোপালগঞ্জে সুবিধা বঞ্চিত দরিদ্র ৫০জন শিশুর মাঝে শিক্ষা উপকরন, মাস্ক ও খাবার বিতরণ করা হয়েছে। স্বেচ্ছাসেবী সংগঠন গোপালগঞ্জ গ্রীন যুব ক্লাবের পক্ষ থেকে এসব বিতরণ করা হয়।

বুধবার বিকেলে শহরতলীর মান্দারতলা এলাকার স্বপ্নের ঠিকানায় বসবাসরত এসব শিশুদের মাঝে শিক্ষা উপকরন ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন  শিকদার মোহাম্মদ দীন ইসলাম।

গোপালগঞ্জ গ্রীন যুব ক্লাবের সাধারন সম্পাদক সাফায়েত হোসেন সাফু’র সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে  প্রদীপ কুমার সিকদার, গোপালগঞ্জ গ্রীন যুব ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফোরকান মোল্লা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: আসাদুজ্জামান লিমন উপস্থিত ছিলেন।

এসময় অতিথিরা স্বপ্নের ঠিকানায় বসবাসরত সুবিধা বঞ্চিত দরিদ্র ৫০জন শিশুদের হাতে শিক্ষা উপকরন, মাস্ক ও এক বেলার খাবার তুলে দেন।

গোপালগঞ্জ গ্রীন যুব ক্লাবের সাধারন সম্পাদক সাফায়েত হোসেন সাফু বলেন, স্বপ্নের ঠিকানায় বসবাসরত শিশুরা দরিদ্র পরিবারের ও সুবিধা বঞ্চিত। এখানকার শিশুরা অর্থিক অভাবে ঠিক মত পড়ালেখা করতে পারে না। এসব শিশুদের সাহায্যার্থে আমরা শিক্ষা উপকরণ খাতা, কলম, মাস্ক ও এক বেলার খাবার তাদের হাতে তুলে দিয়েছি। আগামীতে এ ধারা অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Development By JM IT SOLUTION