1. munnanews@gmail.com : Mozammel Hossain Munna : Mozammel Hossain Munna
  2. badal.satvnews@gmail.com : Badal Saha : Badal Saha
  3. jmmasud24@gmail.com : Mozammel Hossain Munna : Mozammel Hossain Munna
রাতের আধারে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার | Dainik Mohona
রবিবার, ১৮ জুলাই ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন
নোটিশ :
দৈনিক মোহনা পত্রিকার অনলাইন ভার্সনে আপনাদের স্বাগতম। করোনা ভাইরাস রোধে নিয়মিত সাবান দিয়ে হাত পরিষ্কার রাখুন, বাইরে গেলে মাস্ক ব্যবহার করুন। ধন্যবাদ।
শিরোনাম :
রাতের আধারে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার নিজস্ব বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ির পথে বশেমুরবিপ্রবি’র শিক্ষার্থীরা শিক্ষার্থীদের নিরাপদে বাড়ি পৌঁছে দিতে বশেমুরবিপ্রবি’র বিশেষ বাস সার্ভিস            কোটালীপাড়ার দেবগ্রামে করা আশ্রয়ন প্রকল্পটি নিঃসন্দেহে একটি মডেল আশ্রয়ন প্রকল্প কোটালীপাড়ায় নৌকার হাটে করোনার থাবা আমার বঙ্গবন্ধু শীর্ষক কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গোপালগঞ্জ সড়ক বিভাগের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচী পালন গৃহহীনদের জন্য বরাদ্দকৃত প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ঘরের নির্মান কাজ পরিদর্শন গোপালগঞ্জে দুই ইন্টার্ন চিকিৎসকের উপর হামলা, গ্রেফতারের দাবীতে কর্মবিরতির ডাক গোপালগঞ্জে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ

রাতের আধারে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার

  • ..............প্রকাশিত : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৩ জন সংবাদটি পড়েছেন।

গোপালগঞ্জ ব্যুরো।।

ত্রাণ নিতে আসা কর্মহীন, অসহায় ও দু:স্থ মানুষদের সম্মানের কথা চিন্তা করে গোপালগঞ্জে রাতের আধারে শতাধিক পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা।

জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে এসব খাদ্য সহায়তা বিতরণ করা হয়। এ খাদ্য সহায়তার মধ্যে চাল ১০ কেজি, তেল, পিয়াজ, আলু ও ডাল ২ কেজি করে ও ২ পিস সাবান রয়েছে।

শনিবার (১৭ জুলাই) গভীর রাতে জেলা শহরের মান্দারতলা, গেটপাড়াসহ বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে এসব কর্মহীন, অসহায় ও দুঃস্থ মানুষদের হাতে খাদ্য সহায়তা তুলে দেন পুলিশ সুপার।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ অাব্দুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ খায়রুল অালম, সদর থানার ওসি মোঃ মনিরুল ইসলামসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

খাদ্য সহায়তা নিতে অাসা অনেকেই নাম না প্রকাশ করার শর্তে বলেন, করোনার কারনে দীর্ঘ সময় লকডাউন থাকায় কর্মহীন হয়ে পড়েছিলেন তারা। স্ত্রী, সন্তান নিয়ে ঈদে কি ভাবে চলবে সেই চিন্তায় দিন কাটছিল তাদের। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সহায়তা পাওয়ায় তাদের সেই চিন্তা দূর হয়েছে।

গোপালগঞ্জের পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বলেন, সব সময় পুলিশ মানবিক কাজ করে আসছে। করোনার সময়ও পুলিশ সদস্যরা বসে নেই। করোনা সংক্রমণ নিয়ন্ত্রণসহ অসহায় মানুষদের পাশে রয়েছে পুলিশ প্রশাসন। সকলকে স্বাস্থ্যবিধি মানা ও মাস্ক পরা এবং ঘরে থাকার অনুরোধ জানিয়ে আগামীতেও এসব মানুষের পাশে থাকার আশ্বাস দেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Development By JM IT SOLUTION