1. munnanews@gmail.com : Mozammel Hossain Munna : Mozammel Hossain Munna
  2. badal.satvnews@gmail.com : Badal Saha : Badal Saha
  3. jmmasud24@gmail.com : Mozammel Hossain Munna : Mozammel Hossain Munna
গোপালগঞ্জ বেতারে নাট্যশিল্পী তালিকা ভুক্তির আবেদন নেয়া হচ্ছে | Dainik Mohona
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:০৭ অপরাহ্ন
নোটিশ :
দৈনিক মোহনা পত্রিকার অনলাইন ভার্সনে আপনাদের স্বাগতম। করোনা ভাইরাস রোধে নিয়মিত সাবান দিয়ে হাত পরিষ্কার রাখুন, বাইরে গেলে মাস্ক ব্যবহার করুন। ধন্যবাদ।
শিরোনাম :
গোপালগঞ্জ বেতারে নাট্যশিল্পী তালিকা ভুক্তির আবেদন নেয়া হচ্ছে কাশিয়ানীতে সড়কের ওপর পাথর; ভ্রাম্যমাণ আদালতের জরিমানা গোপালগঞ্জে ১২০জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে টেবিল লাইট বিতরণ ফ্রান্সে বিশ্বনবী (সা:)-এর ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে গোপালগঞ্জে হাজারো মানুষের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ গোপালগঞ্জে বাসের ধাক্কায় ব্যবসায়ী নিহত ক্ষমতা ও দায়িত্ব ফিরে পেতে উপজেলা চেয়ারম্যানরা আইনের আশ্রয় নিচ্ছেন টু‌ঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমা‌ধি‌তে পা‌নি উন্নয়ন বো‌র্ডের নব-‌নিযুক্ত অ‌তি‌রিক্ত মহাপ‌রিচাল‌কের শ্রদ্ধা দূর্গাপূঁজা উপলক্ষে ১২০জন সনাতন ধর্মাবলম্বী নারীদের মাঝে শাড়ি বিতরণ কোটালীপাড়ায় মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি ও পুরস্কার প্রদান নড়াইলে গলা কেটে হত্যা

গোপালগঞ্জ বেতারে নাট্যশিল্পী তালিকা ভুক্তির আবেদন নেয়া হচ্ছে

  • ..............প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ০ জন সংবাদটি পড়েছেন।

মোহনা রিপোর্ট।।

বাংলাদেশ বেতার, গোপালগঞ্জ-এর নাটক বিভাগে নাট্যশিল্পী হিসেবে তালিকা ভূক্তির জন্য প্রার্থী বাছাইয়ের লক্ষ্যে উপযুক্ত ও যোগ্য প্রার্থীদের নিকট থেকে আবেদনপত্র আহবান করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের আগামী ১৯ নভেম্বরের মধ্যে সাদা কাগজে আবেদনপত্র জমা দিতে বলা হয়েছে।

আবেদনপত্রের সাথে প্রার্থীর জীবন-বৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ(যদি থাকে)-এর সত্যায়িত কপি, স্থানীয় ইউনিয়ন পরিষদ/ পৌরসভা কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদের সত্যায়িত কপি, জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত কপি, শিশু শিল্পীর ক্ষেত্রে জন্ম সনদের সত্যায়িত কপি, সদ্য তোলা পাসপোর্ট সাইজের ২ কপি সত্যায়িত ছবি ও মোবাইল নম্বর উল্লেখ করে জমা দিতে হবে।

আবেদনপত্র সরাসরি বা ডাকযোগে “আঞ্চলিক পরিচালক, বাংলাদেশ বেতার, গোপালগঞ্জ”-এই ঠিকানায় পাঠানোর জন্য অনুরোধ করা হয়েছে। অডিশনে অংশগ্রহণের জন্য কোন প্রকার দৈনিক ভাতা/যাতায়াত ভাতা প্রদান করা হবে না। আঞ্চলিক পরিচালকের পক্ষে উপ-আঞ্চলিক পরিচালক-এর দেয়া এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানাগেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Development By JM IT SOLUTION